Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভায় জাতীয় নির্বাচনের শোডাউন

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২৮ পিএম | আপডেট : ২:৩৮ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজশাহীর জনসভাস্থলের দিকে ছুটছে মানুষের স্রোত। শহরের বিভিন্ন প্রান্ত থেকে হাজারো মানুষের খণ্ড খণ্ড মিছিল ছুটে আসছে জনসভাস্থলে। রাজশাহী শহর পরিণত হয়েছে মিছিলের নগরীতে। আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে আয়োজিত প্রধানমন্ত্রীর জনসভা দৃশ্যত রূপ নিয়েছে একাদশ জাতীয় নির্বাচনের শোডাউনে।

রাজশাহীর আলিয়া মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে রাজশাহীর ৯ উপজেলাসহ আশপাশের জেলা থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী বিভিন্ন সংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমবেত হচ্ছেন। দূর-দূরান্ত থেকে মানুষ ট্রাক ও বাসে চড়ে এসে শহরে প্রবেশ করছেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকেই নেতা-কর্মী-সমর্থকরা আসতে শুরু করেন জনসভা মাঠের দিকে। দুপুর ১২টার আগেই রাজশাহী শহর পরিণত হয় মিছিলের নগরীতে। শহরের প্রতিটি রাস্তা ধরে বিভিন্ন এলাকা থেকে মিছিল এসে মিশছে মাদ্রাসা মাঠে।

মিছিলে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নৌকা স্লোগানে মুখরিত হয়ে উঠেছে গোটা শহর। আগামী জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহীর বিভিন্ন আসনের সম্ভাব্য প্রার্থীদের সমর্থনেও মিছিল করছেন নেতা-কর্মী-সমর্থকরা।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রীর এ জনসভায় ৫ লক্ষাধিক মানুষের জমায়েত হবে বলে প্রত্যাশা করছে স্থানীয় আওয়ামী লীগ। সেই অনুযায়ী প্রস্তুতি ও প্রচার চালানো হয়েছে বলে জানিয়েছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ