Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে সাজুর নেতৃত্বে নেতাকর্মীদের শোডাউন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২১, ৮:১০ পিএম

৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএনপির আলোচনা সভায় ব্যাপক শোডাউন দিয়েছেন ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী এস এ সিদ্দিক সাজু। এদিন মিরপুর, শাহ্আলী ও দারুসসালাম থানার বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মী-সমর্থকদের নিয়ে তিনি উপস্থিত হন।

এময়ে তার সাথে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য ও শাহআলী থানার সাধারণ সম্পাদক হুমায়ন কবির রওশন, মিরপুর থানার সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন দুলু, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান এনা, দারুস সালাম থানার সাধারণ সম্পাদক আরিফ মৃধা, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, প্রচার সম্পাদক বেপারি মোঃ মোস্তফা, ১০ নং ওয়ার্ডের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দীক মাকসুদ, মিরপুর থানা কৃষক দলের সভাপতি এসএম মিরাজ ইমন, ঢাকা পশ্চিম ছাত্রদলের সদস্য সচিব আশরাফুল ইসলাম মামুন, যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান শান্ত, বাঙলা কলেজের সভাপতি মোহাম্মদ আইয়ুব, মহানগর পশ্চিমের সাবেক সিনিয়র সহ-সভাপতি রাজীব আহমেদ, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রহমান, মিরপুর থানা যুবদলের সভাপতি আবু রসেল চৌধুরি মিঠু, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার শাহেদ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদি হাসান রুবেল, সাংগঠনিক সম্পাদক শাহজালাল সম্রাট, সাধারণ সম্পাদক মো. শাকিল মোল্লা, শাহআলী থানার সাধারণ সম্পাদক সোলায়মান দেওয়ান, দারুস সালাম থানার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মিরপুর থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ ফিরোজ আহম্মেদ, সদস্য সচিব এসএম রুস্তম আলী, যুগ্ম আহ্বায়ক শাকিল আহম্মেদ স্বপন, কেএম ইয়াহিয়া সামী, দারুস সালাম থানার আহ্বায়ক মোঃ ইকবাল মাহমুদ রিপন, শাহআলী থানা ছাত্রদলের মোঃ রায়হান ইসলাম, দারুস সালাম থানার আকিব আহম্মেদ অভি প্রমুখ নেতৃবৃন্দ ছাড়াও বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকবৃন্দ।

 



 

Show all comments
  • Shahidul islam ২ সেপ্টেম্বর, ২০২১, ৯:২৮ পিএম says : 0
    No need show Down. Just do for Party. Don’t Make grouping.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির শোডাউন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ