Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ২:০৪ পিএম

গাজীপুরের শ্রীপুর উপ‌জেলার মাওনা চৌরাস্তা এলাকায় কাভার্ডভ্যানের চাপায় মতিউর রহমান (৩৬) নামে এক মোটরসাইকেল আরোহী মৃত্যু হয়েছে।
বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মতিউর ময়মনসিংহের পাগলা থানার পাতলাশী এলাকার মোসলেহ উদ্দিনের ছেলে।
মাওনা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুজন কুমার পন্ডিত জানান, মতিউর ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। বুধবার সরকারি ছুটি থাকায় ঢাকা থেকে মোটরসাইকেল করে নিজ বাড়ি ময়মনসিংহে যাচ্ছিলেন তিনি। পথে মাওনা চৌরাস্তায় মোহা সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি রিকশার সঙ্গে ধাক্কা লাগলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়‌কে পড়ে যান তিনি।
এ সময় ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তি‌নি মারা যান। এ ঘটনায় কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়েছে বলে জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ