Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : উপমহাদেশের প্রখ্যাত বুযুর্গ, শামসুল উলামা হযরত আল্লামা আব্দুল লতিফ চৌধুরী ছাহেব কিবলাহ ফুলতলী (রহ.)-এর হাতেগড়া ছাত্র সংগঠন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ২০১৮-২০১৯ সেশনের কেন্দ্রীয় কাউন্সিল সম্পন্ন হয়েছে। গত ১৮ ফেব্রæয়ারি রবিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এ কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহর মহাসচিব অধ্যক্ষ মাওলানা একেএম মনোওর আলী। সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্জুমানে আল ইসলাহর সাবেক যুগ্ম-মহাসচিব মাওলানা এম. এ কাদির আল হাসান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনূল ইসলাম পারভেজ, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নজমুল হুদা খান, মাওলানা আজির উদ্দিন পাশা, মাওলানা মাহমুদ হাসান চৌধুরী, মাওলানা নজীর আহমদ হেলাল, মাওলানা ফখরুল ইসলাম ও সাবেক সহ-সভাপতি মাওলানা আতাউর রহমান।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে রেদ্বওয়ান আহমদ চৌধুরীকে পূনঃসভাপতি ও আখতার হোসাইন জাহেদকে সাধারণ সম্পাদক এবং হাফিজ কাওছার আহমদকে সাংগঠনিক সম্পাদক মনোনিত করে ৩৫ সদস্য বিশিষ্ট ২০১৮-১৯ সেশনের নতুন কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। পরিষদের অন্যান্য দায়িত্বশীলবৃন্দ হলেন- সহ-সভাপতি দুলাল আহমদ, মুহাম্মদ মুহিবুর রহমান, সহ- সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, সহ-সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোজতবা হাসান চৌধুরী নোমান, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ উসমান গনি, অর্থ সম্পাদক ওয়ালিউর রহমান সানী, অফিস সম্পাদ মোঃ মারুফ হোসাইন, সহ-অফিস সম্পাদক লিয়াকত আলী তালুকদার, প্রশিক্ষণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী, সহ-প্রশিক্ষণ সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক খন্দকার অজিউর রহমান আসাদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আব্দুল মুহিত রাসেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুল হাসান জুয়েল, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাঈদ হোসেন চৌধুরী। সদস্য-মারজান আহমদ চৌধুরী, তৌরিছ আলী, সুলতান আহমদ, এনাম উদ্দিন আহমদ, সাইফুর রহমান চৌধুরী শিপু, রফিকুল ইসলাম তালুকদার, মাহবুবুর রহমান ফরহাদ, আব্দুর রাজ্জাক, সিরাজুল ইসলাম, আব্দুল খালিক রুহিল শাহ, মোবাশ্বির হোসেন, নিলুর রহমান, জাহেদুর রহমান, আব্দুল জলিল, রবিউল ইসলাম, আব্দুল আউয়াল ও মুজিবুর রহমান।
বিদায়ী সাধারণ সম্পাদক মুহাম্মদ মুহিবুর রহমান-এর উপস্থাপনায় কাউন্সিল অধিবেশনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন সালেহী ও হবিগনজ বৃন্দাবন সরকারি কলেজের লেকচারার মাওলানা নোমান আহমদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাউন্সিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ