Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্বামীর উপহার দিয়ে স্ত্রী জিতলেন ৮৩ লাখের জ্যাকপট

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : ভ্যালেন্টাইন দিবসের দিন অনেকেই নিজেদের মনের মানুষটিকে বিভিন্ন ধরনের উপহার দিয়ে থাকেন। অনেক ক্ষেত্রে পার্টনারের সেই উপহার পছন্দ হয়, আবার অনেক ক্ষেত্রে তা হয় না। তবে, উপহারের বাছ-বিচার যে তার মূল্যের ওপর ভিত্তি করে করা উচিত নয়, তার প্রমাণ মিলল মার্কিন যুক্তরাষ্ট্রে।
খবরে প্রকাশ, আয়োয়া নিবাসী এক মহিলাকে ভ্যালেন্টাইন ডে-র দিন উপহার হিসেবে ১০ ডলারের (প্রায় ৮৩০ টাকা) লটারি টিকিট দিয়েছিলেন। স্বভাবতই, উপহার দেখে খুশি হননি তার স্ত্রী। কিন্তু, তার সেই ধারণা বদলে যায় কয়েকদিন পর, যখন ওই টিকিট জ্যাকপট জেতে। পুরো ৮৩ লাখ টাকার জ্যাকপট। ৫৪ বছরের মহিলা জানান, তিনি প্রথমে বিশ্বাসই করতে পারেননি। মহিলা জানিয়েছেন, এই টাকা দিয়ে তিনি গাড়ি ও বাড়ির ঋণ শোধ করবেন।
তার স্বামী জানান, এই ঘটনায় তিনি বিন্দুমাত্র অবাক হননি। কারণ, তিনি বরাবরই বিশ্বাস করতেন, তার স্ত্রী সবসময়ই বিজয়িনী। তবে, এত বড় অর্থ জিতবেন, তা কখনই কল্পনা করেননি। সূত্র : এবিপি আনন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ