Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুলিশি বাধায় টাঙ্গাইলে বিএনপির বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রদান

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৮, ১:২৫ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলায় কারাদণ্ডাদেশ দেওয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পুলিশি বাধায় বিক্ষোভ সমাবেশ ও স্মারকলিপি প্রধান করেছে টাঙ্গাইল জেলা বিএনপি
আজ রবিবার দুপুরে শহরের ভিক্টোরিয়া রোডে জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে যেতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে দলটির সিনিয়র নেতাকর্মীরা টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নেছার উদ্দিন জুয়েল এর নিকট স্মারকলিপি প্রদান করেন।
এর আগে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপি'র সিনিয়র সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল, সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, যুগ্ম সম্পাদক আবুল কাসেম, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান শফিক প্রমুখ।
সমাবেশ পরিচালনা করেন জেলা বিএনপি'র প্রচার সম্পাদক ও শ্রমিক নেতা এ কে এম মনিরুল হক।
এসময় জেলা, পৌর ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, মহিলা দল, স্বেচ্ছাসেবক দল, তাতী দল ও জাসাসের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপির বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ