Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোরআন হাদিসের অনুসরণ করলে সমাজে সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতি থাকবে না -মাওলানা উবায়দুর রহমান খান নদভী

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার কান্দাইল মৌরভী সাহেব বাজারে বাষিক এলাকাবাসী ও বাজার কমিটির উদ্যেগে গত শুক্রবার বাদ আছর হতে মধ্যরাত পর্যন্ত ইসলামি মহাসম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বয়ান করেন র্আন্তজাতিক খ্রাতি সম্পন্ন মোফাছ্েির কোরআন দৈনিক ইনকিলাব পত্রিকার সিনিয়র সহকারি সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।
সভাপতিত্ব করেন, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি একে নাসিম খান। আলোচনা করেন মাওলানা দেলোয়ার হোসেন, মাওলানা আব্দুল হক বিন আলী হোসাইন, মাওলানা ওয়ালী উল্লাহ , মাওলানা সাইদুল ইসলাম খান, মাওলানা আবুল হাসেম, মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আলীম উদ্দিন। মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্ত্যব রাখেন ডা: মাহবুভ ইকবাল, ডা: আ,ন,ম নৌশাদ খান, করিমগঞ্জ উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন খান দিদার, করিমগঞ্জ থানার ওসি মো: মজিবুর রহমান, ইঞ্জিনিয়ার আবু সালেহ আমিন উল্লাহ খান, ইঞ্জিনিয়ার আহমদ উল্লাহ হাই খান. জয়কা ইউপি চেয়ারম্যান মো: আশরাফ উদ্দিন। মাহফিল পরিচালনা করেন মাওলানা আব্দুর রউফ।
প্রধান আতিথি তার বক্তব্যে বলেন কোরআন হাদীসের অনুসরন করলে সমাজে সন্ত্রাস , জঙ্গিবাদ ও দূর্নীতি থাকবে না । যারা আল্লাহকে স্বরন করবে আল্লাহতালা তাদেরকে সকল প্রকার মসিবত থেকে বাচিয়ে রাখবেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন

২৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ