Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ধ্যার পর থেকে নারায়ণগঞ্জে বিজিবি

স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৬:৩৬ পিএম

সন্ধ্যার পর বিজিবি নামছে নারায়ণগঞ্জে। বৃহস্পতিবার বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায় ঘোষণা হচ্ছে। এই রায়কে ঘিরে কঠোর অবস্থানে রয়েছে রাজধানী লাগোয়া নারায়ণগঞ্জের প্রশাসন।
নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের অতিরিক্ত ম্যাজিস্ট্রেট (এডিএম) আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, নারায়ণগঞ্জের জন্য ৩ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। সন্ধ্যার পর থেকেই মোতায়েন হবে। আইনশৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ, র‌্যাব ও বিজিবি টহল দিবে। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন সচেষ্ট আছে ও থাকবে।
এদিকে বুধবার সকাল থেকেই ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ ঢাকামুখী যানবাহন, গণপরিবহনে চলছে তল্লাশি চালিয়েছে পুলিশ। নাশকতা রোধে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল ও রেলস্টেশনে পুলিশ ব্যাপক তল্লাশি করেছে। এসময় সাধারণ যাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়। এর আগে সকালে শহরের গুরুত্বপূর্ণস্থানে যৌথ মহড়া দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ