Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬ জেলায় বিজিবি মোতায়েন, ঢাকায় ২০ প্লাটুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৫:৩৭ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে ঘিরে বিশৃঙ্খলা এড়াতে দেশের ছয় জেলায় বিজিবি মোতায়েন করা হয়েছে। বুধবার থেকে জেলাগুলোতে বিজিবি মোতায়েন করা হয়। এর মধ্যে সন্ধ্যায় রাজধানীতে ২০ প্লাটুন বিজিবি মোতায়েন করা হচ্ছে বলে জানা গেছে।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মহসীন রেজা জানান, জেলা প্রশাসনের অনুরোধে বিজিবি মোতায়েন করা হয়েছে। এর মধ্যে সিরাজগঞ্জে ৩ প্লাটুন, বগুড়ায় ৩ প্লাটুন, নারায়ণগঞ্জে ৩ প্লাটুন, নোয়াখালীতে ১ প্লাটুন, লক্ষ্মীপুরে ১ প্লাটুন এবং চাঁদপুরে ১ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার রায় হচ্ছে বৃহস্পতিবার। রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা বাহিনী ইতিমধ্যে নানা ধরনের নিরাপত্তা তৎপরতা শুরু করেছে।

এ রায় নিয়ে সৃষ্ট উত্তেজনার মধ্যে রাজধানীর প্রবেশপথগুলোতে তল্লাশির পাশাপাশি মহাসড়কে কড়া নজরদারি শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনী। দেশের বিভিন্ন জায়গায় নৌপথ, রেলস্টেশন এবং বাস টার্মিনালে তল্লাশি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ