Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জে বাস-প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:৪৩ পিএম | আপডেট : ৫:০৮ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০১৮

সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পাগলা মাদ্রাসার কাছে গতকাল বুধবার দুপুর ১২টায় যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে প্রাইভেট কারের চালকসহ ৫জন নিহত হয়েছে।
নিহতরা হলেন সিলেটের বিমান বন্দর থানার ছাতল এলাকার আব্দুস শহীদ (৭০) ও তার স্ত্রী হাসনা ফুল নেছা নেছা (৫০) , তাদের মেয়ে আয়শা বেগম( ২৬), আয়জুন নেছা( ৫০) এবং প্রাইভেট কারের চালক মনির( ৩০) । কার চালকের বাড়ী সুনামগঞ্জ শহরের হাসন নগর এলাকায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে একটি প্রাইভেট কার যাত্রী নিয়ে সুনামগঞ্জর উদ্দেশ্যে রওয়ানা হয়। অপর দিকে সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বিরতীহীন বাস সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়ে পাগলা মাদ্রাসার কাছে গেলে যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেট কারের তিন যাত্রী ও কারের চালক ঘটনাস্থলেই নিহত হয়। পরে এলাকাবাসী এসে গুরুতর আহত প্রাইভেট কারের অপর যাত্রী আয়জুন নেছাকে পাগলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে তার মৃত্যু হয়। মুখোমুখি সংঘর্ষের ফলে কারটি দুমরে মুচরে যায়। দুর্ঘটনার পর বাসের চালক পালিয়ে যায়।
জানা যায়, প্রাইভেট কারের একজন যাত্রী চোখ অপারেশন করার জন্য সুনামগঞ্জের ভার্ড চক্ষু হাসপাতালে যাচ্ছিলেন।
ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম , পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাজী আবুল কালাম।
সুনামগঞ্জ পুলিশ সুপার জানান পালিয়ে যাওয়া বাস চালকে আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ