Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আমরা সত্যিই অবরুদ্ধ : এরশাদ

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জীবনের নিরাপত্তা না থাকায় দেশের জনগণ নিশ্চিন্তে ঘুমাতে পারে না মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, ‘আমরা সত্যিই আজ অবরুদ্ধ। কথা বলতে পারি না, লিখতে পারি না। আগামীতে আমরা হয়তো এই অবরুদ্ধ অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে পারবো।’ গতকাল দলের বনানী কার্যালয়ে বাংলাদেশ জনতা ফ্রন্টের নেতাকর্মীদের জাপায় যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বগুড়া ও ঝালকাঠি এলাকার নেতৃবৃন্দকে নিয়ে সদ্য বিলুপ্ত হওয়া বাংলাদেশ জনতা ফ্রন্টের মহাসচিব এ কে এম শফিকুল ইসলাম রঞ্জু এবং ভাইস চেয়ারম্যান তসলিম উদ্দিন মুন্সির জাপা চেয়ারম্যান এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগ দেন। এ সময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু প্রমূখ উপস্থিত ছিলেন।
দেশের বর্তমান রাজনৈতিক অবস্থা ও মানুষের মনের হাহাকার শুনে পরিবর্তনের আশায় অনেকেই জাপাতে যোগ দিচ্ছেন মন্তব্য করে এরশাদ বলেন, ‘আগামীতে আমরা হয়তো এই অবরুদ্ধ অবস্থা থেকে জাতিকে মুক্ত করতে পারবো।’ এ পর্যন্ত জাপায় যেসব দল যোগ দিয়েছে তাদেরকে সঙ্গে নিয়ে সংগঠিতভাবে প্রচেষ্টা চালিয়ে জাতির আশাগুলোকে পূর্ণ করার চেষ্টা করবেন জানিয়ে তিনি বলেন, ‘আমরা সত্যিই আজ অবরুদ্ধ। কথা বলতে পারি না, লিখতে পারি না।’ তিনি বলেন, দেশের মানুষ বাঁচতে চায়, মুক্তির নিঃশ্বাস নিতে চায়। একমাত্র জাতীয় পার্টিই মানুষকে মুক্তির নিশ্বাসের ব্যবস্থা করে দিতে পারে। বিভিন্ন দলের নেতাকর্মীর জাপায় যোগদানের মধ্য দিয়ে আগামী নির্বাচনে জাতীয় পার্টির শক্তিশালী হওয়ার খবর মানুষের কাছে পৌঁছে যাচ্ছে। তিনি বলেন, নির্বাচন বেশি দূরে নয়। এই নির্বাচনের মাধ্যমে মানুষ পরিবর্তন আনবে। সরকার পরিবর্তন করবে। মানুষ মুক্তির নিঃশ্বাস নিতে চাচ্ছে। এই নির্বাচনের মাধ্যমে সেটা প্রমাণিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ