Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়াকে স্বাগত জানাতে এসে সাখাওয়াতসহ ৫ বিএনপি নেতা আটক

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৪৭ পিএম

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সিলেট যাওয়ার পথে স্বাগত জানাতে এসে আটক হয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনিপর সহসভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন ও দলটির আন্তর্জাতিক বিষয়ক সহসম্পাদক নজরুল ইসলাম আজাদসহ পাঁচ নেতাকর্মী। আজ সোমবার তাদের আটক করা হয়।
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে খালেদা জিয়াকে স্বাগত জানাতে এলে সাখাওয়াত হোসেনসহ চারজনকে আটক করা হয়।
অন্যদিকে সকালে খালেদা জিয়াকে স্বাগত জানাতে আড়াইহাজার উপজেলার পাঁচমুখী এলাকায় ঢাকা সিলেট মহাসড়কে জমায়েত হওয়ার চেষ্টা করেন নজরুল ইসলাম আজাদ তার লোকজন। এ সময় পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ নজরুল ইসলাম আজাদকে আটক করেন।
হযরত শাহজালাল (র:) ও হযরত শাহ পরান (র:) এর মাজার জিয়ারত করতে আজ সিলেটের উদ্দেশে রওনা দিয়েছেন বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া। তিনি সেখানে কোনো নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন না বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। সকাল সোয়া ৯টার দিকে গুলশানের বাসা ‘ফিরোজা’ থেকে খালেদা জিয়ার গাড়িবহর যাত্রা শুরু করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি

১৩ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ