Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে ২০টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১১:৫৪ এএম

যশোরের বেনাপোল সীমান্তে ভারতে পাচারের সময় ২০টি স্বর্ণের বারসহ সবুজ (৩০) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। আটককৃত এসব স্বর্ণের ওজন ২ কেজি ৩০০ গ্রাম।
আজ রোববার সকাল ৯ টায় বেনাপোল বন্দরের ২২ নম্বর গেটের সামনে থেকে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সদস্যরা তাকে আটক করে।
আটক সবুজ বেনাপোল পৌরসভার সাদিপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
বিজিবি জানায়, বেনাপোল সীমান্ত পথে বড় একটি স্বর্ণের চালান পাচার হবে- এমন খবরে সকাল থেকেই বিজিবি সদস্যরা বেনাপোল বন্দর এলাকায় অবস্থান নেয়। এক পর্যায়ে সন্দেহভাজন এক ইজিবাইক চালককে আটক করে পরে তার শরীর তল্লাশি করে কোমরে বাধা অবস্থায় ২০টি স্বর্ণের বার পাওয়া যায়।
বিষয়টি নিশ্চিত করে বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের সুবেদার আব্দুল ওয়াহাব জানান, আটক ওই স্বর্ণপাচারকারী স্বীকার করেছেন ভারতে পাচার করার জন্য এই স্বর্ণ তাকে এক পাসপোর্ট যাত্রী দিয়েছিলেন। তার বিরুদ্ধে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণের বার

২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ