Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বদরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় কিশোর নিহত

রংপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ৫:৪৬ পিএম

রংপুরের বদরগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় সিরাজুল ইসলাম (১৬) নামে কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন।
আজ বুধবার দুপুরে উপজেলার রামনাথপুর ইউপির টেক্সেরহাট পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল রামনাথপুর ইউনিয়েনের মোল্লাপাড়া এলাকার আ. খালেকের ছেলে।
আহতরা হলেন- রামনাথপুর সরদার পাড়ার রিয়াজুল ইসলামের ছেলে মো. রোকন (১৮) ও সরকার পাড়ার মোজাম্মেল হকের ছেলে মিলন মিয়া (১৮)। তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তিন বন্ধু টেক্সেরহাট থেকে বদরগঞ্জ আসার পথে তাদের বহনকারী মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সিরাজুলের মৃত্যু হয়। এ ঘটনায় তার দুই বন্ধু মিলন ও রোকন গুরুতর আহত হয়।
বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক শাহ্ আলম আলবানি দুর্ঘটনায় সিরাজুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল ভর্তি করা হয়েছে।
বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, কারো কোনো অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ