Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টঙ্গীতে বাসচাপায় পথচারীর মৃত্যু, স্থানীয়দের অগ্নিসংযোগ

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৮, ১২:০৫ পিএম

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টঙ্গীর মিলগেট এলাকায় আজ বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় এক পথচারী নিহতের জেরে বিক্ষুব্ধ এলাকাবাসী যাত্রীবাহী একটি বাসে অগ্নিসংযোগ করেছে। পরে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিট প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভায়। তবে আগুনে কোনো যাত্রী আহত হয়নি বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

টঙ্গী থানার এসআই আবু বকর সিদ্দিক জানান, আজ সকাল ৮টার দিকে ঢাকা থেকে গাজীপুরগামী একটি বাস মিলগেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে রাস্তা পারাপারের সময় এক যুবককে (৩৪) চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন।

এ ঘটনার পর এলাকাবাসী গাজীপুরগামী অনাবিল পরিবহনের যাত্রীবাহী একটি বাসে ভাঙচুর করে অগ্নিসংযোগ করে। এ সময় ঘটনাস্থলের উভয় দিকে যানচলাচল সাময়িক বিঘ্নিত হয়। পরে টঙ্গী থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করলে প্রায় আধাঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

টঙ্গী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মো. আতিকুর রহমান জানান, খবর পেয়ে টঙ্গী ফায়ার স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে প্রায় ২০ মিনিটের চেষ্টায় আগুন নেভান। তবে আগুনে কেউ দগ্ধ হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ