Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সচ্চরিত্রবান তরুণেরা সমাজের সম্পদ :-ছৈয়্যদ মুনির উল্লাহ্ আহমদী

রাউজানে মুনিরীয়া যুব তবলীগের এশায়াত মাহফিল

| প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : কাগতিয়া দরবার ও মুনিরীয়া যুব তবলীগ কমিটি আধ্যাত্মিক চেতনায় উজ্জীবিত সচ্চরিত্রবান তরুণ-ছাত্র-যুবক সৃষ্টিতে বিশ্বব্যাপী কাজ করছে। সচ্চরিত্রবান তরুণেরাই গড়বে একটি সুখি সমাজ। তারা সমাজের সম্পদ, শান্তি ও কল্যাণের অগ্রদূত। গতকাল সোমবার চট্টগ্রাম রাউজান ১১নং পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদ ময়দানে অনুষ্ঠিত এশায়াত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে আল্লামা অধ্যক্ষ শায়খ ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ্ আহমদী এ কথা বলেন।
তিনি বলেন, চরিত্র বিধ্বংসী সকল অপকর্ম, মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে হবে। আর অন্যতম এ লক্ষ্যে আজীবন কাজ করেছেন কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেব। যিনি অগনিত বিপথগামীকে পরম মমতায় কাছে টেনে আলোর পথে নিয়ে এসেছেন, তাদের সুন্দর ভবিষ্যৎ গড়ে দিয়েছেন।
ফাতেহা-এ-এয়াজদাহুম ও কাগতিয়া দরবারের প্রতিষ্ঠাতা মরহুম পীর সাহেবের স্মরণে এ মাহফিলের আয়োজন করে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ৪নং মগদাই ও রূপচাঁন্দনগর শাখা।
১১নং ইউপি চেয়ারম্যান লায়ন সাহাব উদ্দীন আরিফের সভাপতিত্বে মাহফিলে বক্তব্য রাখেন কাগতিয়া এশাতুল উলুম কামিল এম.এ মাদরাসার ভাইস প্রিন্সিপাল আল্লামা মুহাম্মদ বদিউল আলম আহমদী, মুহাদ্দিস আল্লামা কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম, মুহাম্মদ আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, মাওলানা মুহাম্মদ ইলিয়াছ নূরী প্রমুখ। মিলাদ ও কিয়াম শেষে দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহ্র ঐক্য, সুখ, শান্তি কামনায় বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ