Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাদ থেকে লাফিয়ে তরুণীর মৃত্যু

স্পা সেন্টারে ভ্রাম্যমান আদালতের অভিযান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৭:০২ পিএম

রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারে সিটি করপোরেশনের অভিযানের সময় ছাদ থেকে লাফিয়ে পড়ে এক তরুণী মারা গেছেন। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন অপর এক তরুণী। বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।
নিহত তরুণীর নাম ফারজানা আক্তার (১৯)। প্রাথমিকভাবে আহত তরুণীর পরিচয় মেলে নি।
পুলিশ বলছে, গতকাল দুপুরে গুলশান-২ নম্বরের ৪৭ নম্বর রোড এলাকার একটি সেন্টারে অভিযান চালায় ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের একটি ভ্রাম্যমাণ আদালত। অভিযানের টের পেয়ে ওই তরুণীরা ভবনের ছাদ থেকে লাফ দেয়। এতে তারা দু’জনই গুরুতর আহত হন। পরে ওই দুই তুরণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক ফারজানাকে মৃত বলে ঘোষনা করেন।
নিহত ফারজানার বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায়।
এদিকে নিহত ফারজানার স্বামী গাজীপুরের একজন মুদি দোকানদার। তিনি বলেন, আমাদের বাসা খিলক্ষেত এলাকায়। গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করে আমার স্ত্রী। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে সে ছাদ থেকে লাফিয়ে পড়ে। ঘটনার সময় প্রথমবারের মতোই ফারজানা ওই স্পা সেন্টারে যায়। গতকাল সকালে বোনকে সঙ্গে নিয়ে স্পা সেন্টারে যায় স্ত্রী। তবে এর আগে ফারজানা তাকে জানিয়েছিলো তারা দুই বোন গুলশানে একটি অফিসে চাকুরি করে।
আহত তরুণী পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণীর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ