Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ৪, আহত ২৬

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০১৮, ৬:২৫ পিএম

আজ সোমবার বিকেল ৩টায় বগুড়ায় যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে কাভার্ড ভ্যানের চালকসহ ৪জন নিহত হয়েছে। আহত অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে আরো ২৬ জনকে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক। নিহতরা হলো, কাভার্ডভ্যান চালক সেলিম মিয়া (৪২), সিরাজগঞ্জের কলেজ ছাত্রী মাহি (২২), শেরপুরের কলেজ ছাত্রী মিথিলা (২০), ও সাজু (২৫) নামের একজন বলে জানা গেছে।
মেডিকেল ফাঁড়ির ইনচার্জ এসআই আশুতোষ জানান, বগুড়া থেকে ধুনট উপজেলার গোসাইবাড়ি যাওয়ার পথে শাজাহানপুর উপজেলার ৯ মাইল নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে ঢাকা থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হলে কাভার্ড ভ্যানের চালক সহ ২জন পুরুষ ও ২জন মহিলা নিহত হন। চিকিৎসাধীন অবস্থায় শজিমেকে রিংকু (২২), জলিল (৩৫) , মঞ্জু (২২), ববিতা (৩৫), সহ ২৬ জন ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আশংকা জনক অবস্থায় ৫ জনকে চিকিৎসার জন্য অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে। তিনি আরো জানান, বাসচালকের দুটি পা ভেঙ্গে গেছে।
আহত যাত্রী মাঝিড়া এলাকার মঞ্জু (৪০) জানান, তার ভায়রা জলিল (৩৫), স্ত্রী ববিতা (৩৫), মেয়ে জেবা (৭), মলি (১০) ওই বাসে করে যাচ্ছিলেন। ৯ মাইল এলাকায় কাভার্ড ভ্যান ডান দিক থেকে এসে সরাসরি বাসের সঙ্গে ধাক্কা লাগলে দূর্ঘটনাটি ঘটে।
হাসপাতালে কান্নারত অবস্থায় শেরপুরের উলিপুর এলাকার তামান্না জানান, আত্মিয়দের নিয়ে তার বোন মিথিলা (২০) শেরপুরে যাওয়ার পথে ওই সড়ক দুর্ঘটনায় মারা যান।
হাসপাতালের জরুরী বিভাগ ঘুরে দেখা যায়, জরুরী বিভাগের মেঝেতে জেবা (৭), মলি (১০), নাঈম (৯), সালমান (৫)সহ আরো কয়েক জন শিশুকে চিকিৎসাধীন অবস্থায় চিৎকার করতে দেখা যায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত ৪

২২ ডিসেম্বর, ২০২২
৩০ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ