Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

তানোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২

তানোর (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ৫:২৫ পিএম

রাজশাহীর তানোরে সড়ক দুর্ঘটনায় এক গরু ব্যবসায়ী নিহত ও ২ জন আহত হয়েছে।
বুধবার দুপুরে তানোর-রাজশাহী সড়কের মদনার বাঁশতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটেছে। নিহত গরু ব্যবসায়ীর নাম শাহ আলম (৩৫) সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার এলাম আলীর পুত্র বলে জানা গেছে। আহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার বামুন গ্রামের মইদুলের পুত্র তৌফিকুল (৩৫) ও নামো কাচিতলা গ্রামের আনসারের পুত্র আবু (৩৫)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় তানোর উপজেলা হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও মোটরসাইকেল চালক তানোর পৌর এলাকার কালিগঞ্জ মাসিন্দা গ্রামের রবু শেখের পুত্র রাকিব তাকেও আশঙ্কা জনক অবস্থায় রামেকে পাঠানো হয়ে। এদিকে দুর্ঘটনার পর বেশ কিছু সময় যান চলাচল বন্ধ ছিল। পরে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় দুর্ঘটনা কবলিত রাস্তায় পড়ে থাকা গাছ ও গরু বহনকারী ভুটভুটি সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।
জানা গেছে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা থেকে ১০টি গরু বিক্রির জন্য রাজশাহী সিটি হাটে নেয়ার পথে তানোর-রাজশাহী সড়কের মদনার বাঁশতলা নামক স্থানে দুর্ঘটনার কবলে তবে ভুটভুটি চালক পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, একজন পথচারীকে রক্ষা করতে গিয়ে গরু বোঝায় ভুটভুটি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ও ভুটভুটি উল্টে যায়। এ সময় ভুটভুটির আরোহী আহআলম গাছের ধাক্কায় মাথা ফেটে ঘটনা স্থলেই মারা যায়। এদিকে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেল চালক ভয়ে মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে এতে মোটরসাইকেলটিও দুমড়ে-মুচড়ে যায়। অন্যদিকে দুর্ঘটনা কবলিত ভুটভুটি ও মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তানোর থানার এসআই খায়ের জানান ভুটভুটি ঘটনাস্থলেই আছে ও নিহত শাহ আলমের পরিবারকে খবর দেয়া হয়েছে। শাহ আলমের স্বজনরা আসার পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ