Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নন-ক্যাডার ৫৭ কর্মকর্তাকে সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নন-ক্যাডার ৫৭ জন সহকারী সচিবকে সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। গতকাল মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ নিয়োগ শাখা থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনে বলা হয়, সহকারী সচিব (ক্যাডারবহির্ভূত) নি¤েœাক্ত ৫৭ জন কর্মকর্তাকে বাংলাদেশ সচিবালয় ক্যাডারবহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০১৪- এর নিয়োগ বিধিমালার ৫-এর (৩) বিধি অনুযায়ী সিনিয়র স্কেল পদে (জাতীয় বেতন স্কেল, ২০১৫-এর ষষ্ঠ গ্রেড, ৩৫,৫০০/-৬,৭০১০/-) পদোন্নতি প্রদান করা হলো। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেনÑ উত্তম কুমার পাল, মোহাম্মদ সামসুল হক, হাসিনা আক্তার খানম, মো: মুখলেসুর রহমান খান, মোহাম্মদ শহীদুল্লাহ, বেগম রেহানা খাতুন, কানাই লাল শীল, মো: নজরুল ইসলাম, মো: শাহজাহান, মো: আবদুল জব্বার, মো: আজিজ উল্লাহ, ছিদ্দিকুর রহমান, মো: আলাউদ্দিন চৌধুরী, মো: নুরুল আমিন মোল্লা, মো: আবুল খায়ের, মো: শফিকুর রহমান, মো: শাহজাহান, মো: শহিদ উল্লাহ, মো: মিজবাহ উদ্দিন মোল্লা, মো: শহীদুল্লাহ তালুকদার, মো: শাহজাহান, মো: ফরিদ আহম্মেদ, সৈয়দ আহসান হাবিব, মো: জাহাঙ্গীর হোসেন ব্যাপারী, বেগম মোরশেদা আখতার, মো:ঢ় মাসুদুর রহমান, মো: মোস্তফা কাইয়ুম, মো: আলাউদ্দিন পাটওয়ারী, মো: নজরুল ইসলাম, মো: আহসান হাবিব, মো: রেজাউল করিম, বেগম প্রতিভা রানী কুন্ড, মোহাম্মদ শামসুল আলম, এম কে হাসান মাহমুদ, মো: খোরশেদ আলম, মো: আবদুল মালেক পাঠান, মো: আবদুল খালেক, বেগম কহিনুর নাহার, মো: আবু মানসুর, মো: ইলিয়াচ কবির, শেখ সিদ্দিকুর রহমান, মো: শিব্বির আহমেদ উছমানি, বেগম খালেদা বেগম, মো: মিজানুর রহমান মজুমদার, মো: আবদুর রশিদ, বেগম রাশিদা খাতুন, মো: ইউনুছ আলী, মো: জাহাঙ্গীর আলম, কালাচাঁদ সরকার, মো: আবুল কালাম আযাদ, মোহাম্মদ শহিদুল্লাহ, বেগম পাপিয়া ঘোষ, এ কে এম আনিছুজ্জামান, বেগম তাছলিমা খাতুন, মো: আবদুল কাইয়ুম চৌধুরী ও মো: সুলতান আহমেদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সচিব


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ