Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব চুরের নিরাপদ আশ্রয়স্থল আওয়ামী লীগ- সিলেটে বিএনপির যুগ্ম মহাসচিব আলাল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:১১ পিএম

সিলেট বিভাগের ‘দলনেতা’ হিসেবে দায়িত্বপ্রাপ্ত বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, গরু, ছাগল চুরি থেকে শুরু করে রিজার্ভ চুরি সাথেও জড়িত আওয়ামী লীগ। আওয়ামী লীগ এখন সব চুরের নিরাপদ আশ্রয়স্থল। আজ বুধবার (১১ জানুয়ারি) দুপুরে সিলেট নগরীরর রেজিস্ট্রি মাঠে বিএনপির গণ অবস্থান কর্মসূচিতে নিজ বক্তব্যে এসব কথা বলেন আলাল।

বর্তমান সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি আদায়, খালেদা জিয়াসহ রাজনৈতিক নেতৃবৃন্দের মুক্তিসহ বিভিন্ন দাবিতে আজ সারাদেশের ন্যায় সিলেট বিভাগীয় গণঅবস্থান কর্মসূচি পালন করে বিএনপি
সকাল থেকে বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের পাশাপাশি ক্ষুব্ধ সাধারন মানুষও জড়ো হতে শুরু করেন রেজিস্ট্রি মাঠে। সকাল সাড়ে ১১ টায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে নগরীর ঐতিহাসিক রেজিস্ট্রি মাঠে এই কর্মসূচির কার্যক্রম শুরু হয়। এদিকে, বিএনপির কর্মসূচি ঘিরে সতর্ক অবস্থানে ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ