Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার শেরপুরে সড়ক দুর্ঘটনায় মা ও শিশুসহ ৩ জন নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ৬:৩৫ পিএম

বগুড়ার শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের শুভগাছা এলাকায় ট্রাক-সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে মা ও শিশু কন্যা সহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৩ জন । বৃহস্পতিবার বেলা ২টার দিকে এ ঘটনা ঘটে।
শেরপুর থানার ওসি খান মোঃ এরফান জানান, ধুনট সদর থেকে দুর্ঘটনা কবলিত সিএনজিটি (সিরাজগঞ্জ খ ১১-০৬৭৬) শেরপুর শহরে আসার পথে শুভগাছা এলাকায় পৌঁছুলে বিপরীত মুখি অপর একটি মাটি বোঝাই ট্রাক (বগুড়া ট ১১-০৪১২) এর সাথে সরাসরি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা মিতু (২৮) ও তার আড়াই বছর বয়সী কন্যা মিম মারা যায়। এ ঘটনায় সিএনজি ড্রাইভার সহ অন্তত ৪ জন আহত হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সোবহান (৩৫) নামে আরো একজন মারা যায়। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ রতন হোসেন জানান,দুর্ঘটনার খবর পেয়ে সেখানে গিয়ে নিহত মিতু ও তার কন্যা মিমকে উদ্ধার করে তাদের লাশ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আহতরা শেরপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা নিচ্ছে নিহত মা ও মেয়ের বাড়ী বগুড়ার সারিয়াকান্দী উপজেলার কুতুবপুরে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ