Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালী জেলা শহরে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রী নিহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৭, ১২:১১ পিএম

নোয়াখালী জেলা শহরে পিকআপ ভ্যান ও ব্যাটারি চালিত অটোরিকশা (ইজিবাইক) মুখোমুখি সংঘর্ষে আনিসা আনান (১৭) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছে। ঘটনায় সুমাইয়া তাসনূর (১৭) নামে অপর এক ছাত্রী গুরুতর আহত হয়েছে। আজ (বৃহস্পতিবার) সকাল ৮টার দিকে মডার্ন হাসপাতাল সংলগ্ন গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনের প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আনিসা আনাস মাইজদি এলাকার আলী আহম্মদের ছেলে। সে নোয়াখালী সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রী। আহত সুমাইয়া তাসনূর নোয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।
স্থানীয়রা জানায়, সকালে একটি ব্যাটারি চালিত অটোরিকশা যোগে কোচিং করতে মাইজদি বাজার থেকে মাইজদি কোর্টের দিকে যাচ্ছিল আনিসা ও তাসনূর। পথে মাইজদি-সোনাপুর প্রধান সড়কের গ্রীন হল কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি পিকআপভ্যান অটোরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই আনিসা নিহত ও সুমাইয়া আহত হয়। আহত সুমাইয়াকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গাড়ী দু’টি আটক করা হলেও গাড়ীর চালকরা পলাতক রয়েছে। তবে তাদের আটকের চেষ্টা চলছে।



 

Show all comments
  • মোঃসোহাগ ৩০ নভেম্বর, ২০১৭, ৪:৫৫ পিএম says : 0
    যত তারাতারি আসামি দের কে দরতে পারবে আমার মনে হয় ভালো হবে। যাতে করে যেই সব ডাইবার এই ভাবে গাড়ী চালায় তারা সাবধান হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ