Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্য গ্রেফতার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ৭:০৯ পিএম

রাজধানীর গেণ্ডারিয়া এলাকা থেকে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে বিস্ফোরক ও উগ্রবাদী বই জব্দ করা হয়েছে।
মঙ্গলবার সকাল ১১টার দিকে গণমাধ্যমে র‌্যাবের পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুর রাজ্জাক (২৮) ও আব্দুল মমিন ওরফে সোহেল(৩২)।
র‌্যাব জানায়, গ্রেফতার দুজন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য। তাঁদের কাছ থেকে বিস্ফোরক ও উগ্রবাদী বই উদ্ধার করা হয়েছে।
এদিকে র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সিনিয়র এএসপি মিজানুর রহমান ভূঁইয়া গণমাধ্যমকে জানান, সোমবার দিবাগত রাতে র‌্যাব-১০ অভিযান চালিয়ে গেণ্ডারিয়া এলাকা থেকে আব্দুর রাজ্জাক (২৮) ও আব্দুল মমিন ওরফে সোহেলকে (৩২) গ্রেফতার করে। গ্রেফতাররা নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসারুল্লাহ বাংলা টিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ