Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছারছীনা শরীফের ১২৭তম ইছালে ছওয়াব মাহিফিল শুরু কাল

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ছারছীনা সংবাদদাতা : ইসলামী শিক্ষার প্রাণকেন্দ্র ছারছীনা দরবার শরীফের তিন দিনব্যাপী ১২৭তম বার্ষিক ঈছালে ছওয়াব মাহফিল ও বাংলাদেশ জমইয়তে হিযবুল্লাহ সম্মেলন আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। প্রত্যহ বাদ মাগরীব ও ফজর লাখো লাখো ভক্ত মুরীদানদের উদ্দেশে মূল্যবান নসীহত ও এলমে মারেফতের তালিম প্রদান করবেন আমীরে হিযবুল্লাহ, ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.)। মাহফিলের তিন দিন দরবারের বিশিষ্ট ওলামা-খোলাফা ও মাদ্রাসার সুযোগ্য আছাতেজায়ে কেরাম ইসলামের মৌলিক বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা পেশ করবেন।
ইতোমধ্যেই মাহফিল উপলক্ষে দরবার শরীফের প্রস্তুতি শেষ করা হয়েছে। মাহফিলে অংশগ্রহণ করার লক্ষ্যে ইতোমধ্যে বিভিন্ন স্থান থেকে পীরভাই-মুহিব্বীনগণ হাজির হয়েছেন। আগামী বৃহস্পতিবার বাদ জোহর দেশ-জাতি ও মুসলিম উম্মাহর সুখ-সমৃদ্ধি ও সার্বিক কল্যাণ কামনা করে আমীরে হিযবুল্লাহ, ছারছীনা শরীফের পীর ছাহেব কেবলা আলহাজ¦ হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ (মা.জি.আ.) আখেরী মুনাজাত পরিচালনা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছারছীনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ