Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রিটিশ মুসলিম স্কুলের আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে সংবাদ সম্মেলন

বার্মিংহাম থেকে মোঃ হুসাম উদ্দিন আল হুমায়দী : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

লতিফিয়া ফুলতলী কমপ্লেক্স ইউকে বার্মিংহাম এর অন্যতম প্রকল্প ব্রিটিশ কারিকুলাম ও ইসলামিক সিলেবাসের সমন্বয়ে প্রতিষ্ঠিত বোর্ডিং মাদরাসা ‘দি ব্রিটিশ মুসলিম স্কুল’ এর আনুষ্ঠানিক যাত্রা উপলক্ষে গত সোমবার বার্মিংহামে স্থানীয় মিডিয়াকর্মীদের নিয়ে এক প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।
এতে জানানো হয়, গত সেপ্টেম্বর মাস থেকে মাদরাসাটি সফলতার সাথে পরিচালিত হয়ে আসছে এবং গত অক্টোবর মাসে ‘অফস্টেড’ (শিক্ষা বোর্ড) এর পরিদর্শনে প্রতিষ্ঠানটি ‘গুড’ হিসেবে স্বীকৃতি লাভ করে। এছাড়া অক্টোবর মাস থেকেই ছাত্রদের বোর্ডিং চালু হয়েছে। উদ্যোক্তারা এ সফলতার জন্য মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করে লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের অগণিত ফাউন্ডার মেম্বার, লাইফ মেম্বার, দাতা, শুভাকাক্সক্ষী ও কমিউনিটির সর্বস্তরের মানুষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। নেতৃবৃন্দ সকলের কাছে প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ সফলতার জন্য এবং কমপ্লেক্সের বাকি প্রজেক্টগুলো যাতে ধারাবাহিকভাবে সম্পন্ন করে চালু করা যায় এ জন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করা করেন। এতে আরও জানানো হয়, বর্তমানে ইয়ার সেভেন, এইট ও নাইনে আবাসিক ও অনাবাসিক ছাত্র ভর্তি চলছে।
লতিফিয়া ফুলতলী কমপ্লেক্সের চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা এম এ কাদির আল হাসানের সভাপতিত্বে ও সেক্রেটারি মোঃ মিসবাউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন স্যান্ডওয়েল কাউন্সিলের মেয়র আহমদ-উল হক এমবিই, আলহাজ নাছির আহমদ, আলহাজ কাজী আংগুর মিয়া, হাজী আবুল হোসেন সাত্তার মিয়া, আলহাজ হিরন মিয়া, মাওলানা রফিক আহমদ, আমিরুল ইসলাম (জামাল), মোঃ খুরশিদুল হক, মোঃ আব্দুল হাই, হাজী আব্দুল কাদির, মাস্টার আব্দুল মুহিত, মাওলানা রুকনুদ্দীন আহমদ প্রমুখ।
মাওলানা নুরুল আমিনের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া প্রেস কনফারেন্সে মিডিয়া কর্মিদের মধ্যে উপস্থিত ছিলেন চ্যানেল এস’র বার্মিংহাম প্রতিনিধি ও বাংলা কাগজের নির্বাহী পরিচালক রিয়াদ আহমদ, টিভি ওয়ান-এর বার্মিংহাম প্রতিনিধি আমিরুল ইসলাম বেলাল, চ্যানেল আই বার্মিংহাম প্রতিনিধি লুকমান হোসেন কাজী, ৭১ চ্যানেলের প্রতিনিধি রাজু আহমদ প্রমুখ। প্রেস কনফারেন্স শেষে বিশেষ মুনাজাতে বিশ্ব মুসলিমের উন্নতি সমৃদ্ধি ও শান্তি কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্মিংহাম

১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ