Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মেঘনা নদীতে জেলেদের সংঘর্ষে আহত-১০

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ৫:৫৬ পিএম

লক্ষ্মীপুরের রামগতির মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে ভোলা ও লক্ষ্মীপুরের জেলেদের সাথে সংঘর্ষের ঘটনা দুই পক্ষের সংঘর্ষে ঘটনায় মো. বশির, নুরনবী, মিজান, আবু ছায়েদ, সাত্তার, আব্বাস, ফারুক বাবুলসহ উভয় গ্রুপের ১০ জন আহত হয়েছে। সোমবার রাতে মেঘনা নদীর চর আবদুল্লাহ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর আহত নুরনবী, বশির ও মিজানকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।
রামগতির আহত জেলেরা জানায়, রাতে মেঘনা নদীর রামগতি সীমানার চর আবদুল্লাহ এলাকায় মাছ ধরতে নদীতে তারা জাল ফেলে এ সময় ভোলার জেলেরা আমাদের জালের ওপর কারেন্ট জালের ফাঁদ পাতার চেষ্টা করে। এতে বাধা দিলে ভোলার কয়েক নৌকার জেলে সংঘবদ্ধ হয়ে তাদের ওপর হামলা চালালে এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ বেধে যায়
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, নদীতে জেলেদের দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হওয়ার খবর পেয়েছি। বিস্তারিত জানার চেষ্টা করছি, কেউ অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ