Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ চলছে, মঞ্চে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৭, ৩:৩৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানস্থলে যোগদানের পরপরই জাতীয় সংগীতের মাধ্যমে সমাবেশের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় বেলা পৌনে তিনটায়।
একাত্তরে ৭ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেয়া ঐতিহাসিক ভাষণকে ইউনেস্কোর স্বীকৃতি উদযাপন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশের আয়োজন করেছে আওয়ামী লীগ।
শনিবার সকাল থেকেই সমাবেশে জনতা আসতে শুরু করে। সকাল থেকে সোহরাওয়ার্দী উদ্যান ও এর আশপাশে অবস্থান করে দেখা গেছে রাজধানীর বিভিন্ন এলাকা ছাড়াও ঢাকার আশপাশের নানা এলাকা থেকে আসতে শুরু করেছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
উৎসবমুখর পরিবেশে ‘জয় বাংলা’ শ্লোগান দিতে দিতে তারা সমাবেশ স্থলে প্রবেশ করে। আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সুসজ্জিত পোশাকে মিছিল নিয়ে সমাবেশস্থলে হাজির হচ্ছেন তারা।



 

Show all comments
  • SM Arif ১৮ নভেম্বর, ২০১৭, ৫:৩১ পিএম says : 0
    আজকে টেলিভিশন চ্যানেল গুলো কি খোলা নাকি বন্ধ। দয়াকরে আমাকে জানান না কেউ আমি অফিসে তো তাই জানিনা। তবে বিশ্বাস যে চ্যানেল খোলাই আছে। অর্থাত Live সম্প্রচার খোলাই আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ

২৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ