Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রসিক নির্বাচন ইসির জন্য একটি পরীক্ষা -এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন হবে বর্তমান নির্বাচন কমিশনের জন্য একটি পরীক্ষা। এই নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠান করতে ব্যর্থ হলে ইসির প্রতি জনগণের আস্থা প্রশ্নবিদ্ধ হবে। আমরা আশা করি- নির্বাচন কমিশন সেই ঝুঁকি গ্রহণ করবেনা। তিনি গতকাল তাঁর বনানীস্থ কার্যালয়ে বিমানের পাইলট ক্যাপ্টেন মোঃ জাকারিয়া হোসেনের আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু এমপি, মেজর মোঃ খালেদ আখতার (অব.), শফিকুল ইসলাম সেন্টু, যুগ্ম মহাসচিব শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক ফখরুল আহসান শাহজাদা, যুগ্ম দফতর সম্পাদক এম.এ. রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা কাজী আবুল খায়ের, আব্দুস সাত্তার, ফজলে এলাহী সোহাগ, শাহাবুদ্দিন আহমেদ বাচ্চু, জহিরুল ইসলাম মিন্টু, মাওলানা খলিলুর রহমান, মনোয়ারা খোদা চৌধুরী মন্টি প্রমুখ।
সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, সকলের অংশগ্রহণমূলক নির্বাচন নিশ্চিত করতে হলে- নির্বাচন কমিশনকে স্বাধীনভাবে কাজ করতে হবে এবং সম্পূর্ণ নিরপেক্ষতার প্রমাণ দিতে হবে। প্রথম পর্যায়ে সেই প্রমাণ নিতে চাই আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের নির্বাচনের মাধ্যমে। জাতীয় পার্টি সম্মিলিত জাতীয় জোট (ইউএনএ)-কে নিয়ে এককভাবে নির্বাচনে প্রস্তুতি গ্রহণ করবে। দেশের মানুষ এখন আমাদের দিকেই ঝুঁকে পড়েছে। তাই সমাজের বিভিন্ন স্তরের মানুষ এবং গণ্যমান্য ব্যক্তি জাতীয় পার্টিতে যোগদান করছেন। এই ধারা অব্যাহত থাকবে। তিনি যোগদানকারী পাইলট জাকারিয়া হোসেনকে জাতীয় পার্টিতে স্বাগত জানিয়ে তাঁকে পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ