Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

রামুতে সড়ক দুর্ঘটনায় ২ মোটর সাইকেল আরোহী নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ৩:৩১ পিএম

রামু উপজেলার জোয়ারিয়ানালা গুচ্ছগ্রামের সামনে মহাসড়কে সিলাইন যাত্রীবাহী বাস-মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো এক আরোহী। রামু হাইওয়ে থানার ওসি মোজাহিদুল ইসলাম ও রামু থানার এস আই সানাউল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
নিহত ও আহতরা হলো, ঈদগাঁও কলেজ গেইট এলাকার শাব্বির আহমদের ছেলে শফিকুল ইসরাম (২০), সদর উপজেলার পূর্ব ইছাখালীর মোঃ সিরাজ মিয়ার ছেলে মুহিউদ্দন চৌধুরী (২১) ও ঈদগাঁও জালাবাদ পালাকাটার হাসান প্রকাশ আবিদ (২২)।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের গুচ্ছগ্রামের সামনে মহাসড়কে ঈদগাঁও মুখি কক্সবাজার ছ ১১-০১২০ সি লাইন বাস এবং কক্সবাজারমুখি মোটর সাাইকেল নং ১১-১৯৫০ মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। অপরজন গুরুতর আহত হয়। তাকে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চিকিৎসার পর চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ