Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

এরশাদের সুস্থতার জন্য কোরআন খতম ও মিলাদ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ বলেন, আপনাদের সকলের দোয়ায় এরশাদ সুস্থ হয়েছেন। আমি জাতীয় পার্টির সকল নেতাকর্মী এবং দেশবাসীর কাছে এরশাদের জন্য দোয়া চাই। তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে আপনাদের মাঝে আবার ফিরে আসবেন। হুসেইন মুহম্মদ এরশাদের সফল অস্ত্রোপচার ও সুস্থভাবে দেশে ফেরা উপলক্ষ্যে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির উদ্যোগে গতকাল বাদ আছর দলের কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয় চত্ত¡রে পবিত্র কোরআন খতম, শোকরানা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।
কোরআন খতম, শোকরানা, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি.এম কাদের, জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি,প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ চৌধুরী এমপি, জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফকরুল ইমাম এমপি, গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, নুর-ই-হাসনা লিলি চৌধুরী এম.পি, সৈয়দ আব্দুল মান্নান, তাজুল ইসলাম চৌধুরী এমপি, মীর আবদুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, নাসরিন জাহান রতনা এমপি, মেজর খালেদ আখতার (অব.) প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ