Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পাবনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৫

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০১৭, ৫:৪৬ পিএম

পাবনা-রাজশাহী মহাসড়কে যাত্রীবাহী বাস, গরু বোঝাই নছিমন ও একটি মোটর সাইকেলের সাথে ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত এবং ৫ জন আহত হয়েছেন। রোববার বেলা সাড়ে ১২টার দিকে মহাসড়কের পাবনা সদর উপজেলাধীন মজিদপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নছিমন চালক রোকন আলী ও যাত্রী সুজন হোসেন নিহত হয়েছেন। ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই জহরুল ইসলাম জানান, নিহত সুজন, সুজানগর উপজেলার দুর্গাপুর গ্রামের জয়নাল আবেদীনের পুত্র।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানিয়েছেন, রোববার রাজশাহী থেকে যাত্রীবাহী একটি বাস রাব্বী পাবনায় আসছিল। বেলা সাড়ে ১২ টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের পাবনা সদর উপজেলার মজিদপুর নামক স্থানে বাসটি সামনে থাকা নছিমনকে ধাক্কা দেয়। এতে নছিমনটি রাস্তার পাশে উল্টে গিয়ে সামনে থাকা একটি মোটর সাইকেলকে ধাক্কা দেয়। এতে ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই নছিমন চালক রোকন মারা যায়। অপর যাত্রী সুজনকে পাবনা জেনারেল হাসাপতালে নেওয়ার পথে মারা যায়। নছিমন চালক রোকন সাঁথিয়া উপজেলার ক্ষেতুপাড়া ইউনিয়নের আত্রাইশুকা গ্রামের মৃত মনছের আলীর পুত্র । আহত ৫ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে মোটরসাইকেল চালক পলাশ এর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাসের চালক ও হেলপার পলাতক বলে ওসি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ