Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরায় ট্রাক চাপায় মা নিহত, ছেলে আহত

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ নভেম্বর, ২০১৭, ১:৩৭ পিএম

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নাজমা খাতুন নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের ভালুকাচাঁদপুর মোড়ে এ দুর্ঘটনাটি ঘটে। এসময় আহত হয়েছেন ওই গৃহবধূর ছেলে। নিহত নাজমা খাতুন সদর উপজেলার ভাঁলুকাচাঁদপুর গ্রামের আবুল কাসেমের স্ত্রী।
স্থানীয়রা জানান, বাড়ি থেকে ছেলের মোটরসাইকেলের পিছনে বসে নাজমা খাতুন সাতক্ষীরা শহরের দিকে আসছিলেন। পথিমধ্যে ভালুকাচাঁদপুর মোড়ে পৌঁছালে পিছন দিক থেকে একটি ট্রাক তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই নাজমা খাতুন মারা যান। তার ছেলে মারাত্মক আহত হয়। আহত ছেলেকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতক ট্রাকসহ চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ