Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৯

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:৩২ পিএম

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নয়জন নিহত হয়েছেন। আজ সোমবার সকাল ৭টার দিকে জেলার মাধবদী থানার কান্দাইলে ঢাকা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রোবাস সংঘর্ষে ছয়জন এবং সকাল ১০টার দিকে শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বাস-লেগুনা সংঘর্ষে আরও তিনজন নিহত হয়েছেন।
এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তবে ছয়জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ৭টার দিকে নরসিংদী সদর উপজেলার মাধবদী থানাধীন ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল নামক এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত এবং তিনজন আহত হন। নিহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী। দুর্ঘটনার পর ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় একঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- সিলেটের বিয়ানীবাজারের বাবুল হোসেন (৩২) ও রেজাউল করিম (৩৮)।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মাধবদী থানার ওসি ইলিয়াস আহমেদ জানান, নরসিংদী থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল নামক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় পাঁচজন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে আরো দুইজনের মৃত্যু হয়।
এদিকে শিবপুর উপজেলার তারারচর এলাকায় যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটলে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়।
ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ