Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাবনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৫, আহত ২৫

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ৩:২১ পিএম

পাবনা-ঢাকা মহাসড়কের সাঁথিয়া উপজেলাধীন বহলবাড়িয়া নামক স্থানে বিপরীতমুখী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে প্রাথমিকভাবে পাওয়া তথ্যে ৫ জন নিহত ও কমপক্ষে ২৫ আহত হয়েছেন। আজ রোববার দুপুর ১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। এ সংবাদ লেখা পর্যন্ত নিহতদের নাম পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ। সাঁথিয়া থানার সাব ইন্সপেক্টর জুয়েল হোসেন জানান, যাত্রীবাহী সুমি পরিবহন সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল । পাবনাগামী শাহ নকিব বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।
এদিকে পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আনোয়ারুল ইসলাম জানান, সিরাজগঞ্জগামী বাসের সাথে সাঁথিয়া উপজেলার বহলবাড়িয়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা পাবনাগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের ৪ জন যাত্রী মারা যান। দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যান চলাচল বন্ধ হয়ে যায় এবং যানজটের সৃষ্টি হয়।
খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার ও দুর্ঘটনা কবলিত বাস দুটিকে রাস্তা থেকে সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।
পাবনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক ইউনুস আলী জানান, হাসপাতালে নেয়ার পর মারা গেছে আহত আরো একজন। এ ঘটনায় আহত অন্তত: ২৫ যাত্রীকে পাবনা জেনারেল হাসপাতাল ও সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো ভর্তি করা হয়েছে। তবে নিহত ৫ জনের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি। হাসপাতাল সূত্রে জানা গেছে, পাবনা জেনারেল হাসপাতালে ভর্তিদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক। তাদের রাজশাহী অথবা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ