Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে ভাগ্নির মৃত্যুতে খালার আত্মহত্যা

মির্জাপুর(টাঙ্গাইল) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০১৭, ৬:১৯ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে চার বছর বয়সী ভাগ্নি কনিকা পানিতে ডুবে মারা যাওয়ার ঘটনায় ভাগ্নিকে লালন পালন পালনকারী সতের বছর বয়সী খালা শারমিন গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
বৃহস্পতিবার দুপুর পৌরসভার বাওয়ার কুমারজানী গ্রামের হাতিম টাউন এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত খালা শারমিন বাওয়ার কুামারজানী গ্রামের শাজাহান মিয়ার মেয়ে।
জানা গেছে, নিহত কনিকার মা সাহিদা বেগম ও বাবা কবির হোসেন গার্মেন্টসে চাকুরী করায় ভাড়া বাসা নিয়ে অন্যত্র বসবাস করেন। মা বাবা দুজনই কর্মজীবী হওয়ায় মেয়ে কনিকাকে তার নানার বাড়ি রেখেছিলেন। সেজন্য কনিকাকে তার খালা শারমিনই লালন পালন করতো। আজ দুপুরে সকলের অজান্তে কনিকা বাড়ির পাশে নদীর পানিতে পড়ে যায়। খোঁজাখুঁজির পর আহত অবস্থায় উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় খালা শারমিন ঘরের ভেতর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। মর্মান্তিক এ ঘটনা জানাজানি হওয়ার পর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে মির্জাপুর থানায় যোগাযোগ করা হলে এএসআই নাছিমা আক্তার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন পুলিশ ঘটনাস্থলে রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ