Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চলচ্চিত্রের ভূমিকা নিয়ে কেইটকে সতর্ক করেছিলেন লিওনার্ডো

| প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী কেইট উইন্সলেট জানিয়েছেন তার প্রিয় বন্ধু লিওনার্ডো ডিক্যাপরিয়ো ‘দ্য মাউন্টেন বিটুইন আস’ চলচ্চিত্রে অভিনয়ের ব্যাপারে তাকে সতর্ক করে বলেছিলেন তিনি সম্ভবত এতে কাজ করলে ‘একটি হাত বা পা হারাবেন’।
উল্লেখিত চলচ্চিত্রটির সঙ্গে ডিক্যাপরিয়ো অভিনীত ‘দ্য রেভন্যান্ট’ ফিল্মটির বেশ মিল আছে বুঝতে পেরে অভিনেত্রীটির তার কাছে পরামর্শ চেয়েছিলেন। ‘দ্য রেভন্যান্ট’ ফিল্মটিতে অভিনেতাটিকে দারুণ কঠিন পরিবেশের মোকাবেলা করতে হয়েছিল।
কেইট বলেন, “লিও আমাকে বলল, ‘তোমার মাথা খারাপ হয়ে গেছে বলেই তুমি এতে কাজ করছ। তুমি জান কী পরিস্থিতিতে পড়তে যাচ্ছ? এমন পরিবেশে সম্ভবত তুমি তামার একটি হাত বা পা হারাবে।”
চলচ্চিত্রায়ন বেশ কঠিন ছিল স্বীকার করে ৪২ বছর বয়সী অভিনেত্রীটি জানান তিনি মনে করেন অস্কারজয়ী ভূমিকাটিতে অভিনয়ের সময় লিওনার্ডোকে আরও কঠিন পরিস্থিতির মোকাবেলা করতে হয়েছে।
‘দ্য রেভন্যান্ট’ ফিল্মে তার ‘টাইটানিক’ ফিল্মের সহ-অভিনেতাটির ভূমিকা সম্পর্কে কেইট বলেন, “তাকে নগ্ন হয়ে মৃত প্রাণীর ভেতরে ঢুকতে হয়েছে। আমার মনে হয়ে সে আমাকে হারিয়েছে।”
অস্কার জয়ী অভিনেত্রীটি ডিক্যাপরিয়োর সঙ্গে ‘রেভোলিউশনারি রোড’ নামে আরও একেটি ফিল্মে অভিনয় করেছেন এবং ভবিষ্যতেও তার সঙ্গে কাজ করতে চান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ