Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১২

| প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : দুই স্থানে সড়ক দুর্ঘটনায় ডাক্তারসহ নিহত হয়েছে ৫ জন ও আহত হয়েছে ১২ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
দিনাজপুর অফিস জানায়, দিনাজপুর-ঠাকুরগাঁও মহাসড়কের ১১ মাইল এলাকায় গতকাল শুক্রবার বিকেলে যাত্রীবাহী কোচের সাথে প্রাইভেট কারের সংঘর্ষে একজন ডাক্তারসহ তিন জন নিহত হয়েছে। অপর দু’জনের মধ্যে মেডিক্যাল রিপ্রেনজেটিভ ও কারের ড্রাইভার রয়েছে। দুর্ঘটনার পরপরই ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। কাহারোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঢাকা থেকে নাবিল এন্টারপ্রাইজ কোচটি পঞ্চগড় যাচ্ছিল। অপরদিকে রোগি দেখে রংপুর ফিরছিলেন ডাঃ শামিউল কবীর। বৃষ্টিভেজা সড়কে প্রাইভেট কারটি নিয়ন্ত্রন হারালে কোচের সাথে সংঘর্ষ বাধে। ঘটনাস্থলেই ডাঃ শামিউল কবীর (৪৫) ও রিপ্রেনজেটিভ শফিকুল আলম (৪২)। হাসপাতালে নেয়ার পথে ড্রাইভার শাজাহান ভুট্টো মৃত্যুবরণ করে। নিহত তিন জনের বাড়ী রংপুরে বলে প্রাথমিকভাবে জানা গেছে।
সীতাকু- (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রাম সীতাকু-ে ট্রাক চাপায় দুই ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো অন্তত ১২জন যাত্রী। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হতাহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যান। স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার ভোর রাত আনুমানিক তিনটার সময় চট্টগ্রাম মুখী একটি দ্রুতগামী সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাস ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাড়রকু- বিদ্যুৎ অফিস এলাকা অতিক্রম করছিল। এসময় একটি অজ্ঞাত লরি গলির ভেতর থেকে দ্রুত গতিতে হঠাৎ করে সড়কে উঠে পড়লে সৌদিয়া গাড়িটি লরির পেছন থেকে চাপা দেয়। এসময় একই মুখি অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সৌদিয়া গাড়িটির পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে অন্তত ১২জন যাত্রী আহত হয়। এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে সীতাকু- ফায়ার সার্ভিসের ষ্টেশান অফিসার ওয়াসি আজাদ বলেন, আমরা ঘটনার খবর পেয়ে আহত যাত্রীদের উদ্ধার করে সীতাকু- উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক দুই জনকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনায় নিহতরা হলেন, শরিয়তপুর জেলার দক্ষিণ খোমাল সিকদার কান্দির মোঃ গিয়াস উদ্দিন মল্লিকের পুত্র মোঃ কামরুজ্জামান মল্লিক(৩৭) ও একই জেলার মাস্টার দৌলউদ্দিন আহমেদের পুত্র মোঃ মাসুদ (৪০)।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ