Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রোহিঙ্গা মুসলমানদের মাঝে ছারছীনা পীর ছাহেবের ত্রাণ বিতরণ

| প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : আমীরে হিযবুল্ল­াহ ছারছীনার পীর ছাহেব মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ গতকাল দুপুরে রোহিঙ্গা মুসলমানদের মাঝে উখিয়ায় দায়িত্বরত সেনাবাহিনীর সহযোগিতায় ত্রাণ বিতরণ করেন। এর আগে তিন দোয়া করেন।
বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহ ও হেমায়েতে ইসলাম মিশনের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন- বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর সিনিয়র নায়েবে আমীর ও পীর ছাহেবের বড় পুত্র আলহাজ্ব মাওলানা শাহ্ আবু নছর নেছারুদ্দীন আহমদ হুসাইন, নাজেমে আলা ও পীর ছাহেবের বড় জামাতা আলহাজ্ব হযরত মাওলানা মির্জা নূরুর রহমান বেগ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের সহকারী অধ্যাপক ও পীর ছাহেবের মেঝ জামাতা আলহাজ্ব ড. হাফেজ মাওলানা রুহুল আমিন, দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদরাসার অধ্যক্ষ আ. খ. ম. আবু বকর সিদ্দিক, বাংলাদেশ জমইয়াতে হিযবুল্লাহর অতিরিক্ত নাজেমে আলা মাওলানা আলী আকবর, পীর ছাহেবের ছোট পুত্র আলহাজ্ব শাহ্ আবু বকর মোহাম্মদ ছালেহ নেছারুল্লাহ, বাংলাদেশ যুব হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মাওলানা কাজী মোঃ মফিজ উদ্দীন, ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী প্রমুখ। এছাড়াও বিভিন্ন জেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ