Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে ২শ’ ইয়াবাসহ আটক ১

নোয়াখালীর ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০১৭, ১২:৫৫ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভায় অভিযান চালিয়ে সালাউদ্দিন ওরফে আলমগীর (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ২শ’ পিস ইয়াবা ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে পৌরসভার ২নং ওয়ার্ড রামদি থেকে তাকে আটক করা হয়। আটককৃত সালা উদ্দিন আলমগীর উপজেলার সিরাজপুর ইউনিয়নের মহাজন দিঘী এলাকার মৃত মোস্তফার ছেলে।

পুলিশ জানায়, রাতে আলমগীর একজন খুচরা বিক্রেতার কাছে ইয়াবা বিক্রি করতে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে কোম্পানীগঞ্জ থানার পুলিশ-পরিদর্শক রবিউল হকের নেতৃত্বে রামদি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় একটি মোটরসাইকেল যোগে ইয়াবা নিয়ে ঘটনাস্থলে পৌঁছলে তাকে আটক করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) রবিউল হক বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় আলমগীরের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ