Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টেকনাফে র‌্যাবের অভিযান ৩০ হাজার ইয়াবাসহ আটক-১

টেকনাফ(কক্সবাজার) সংবদদাতা | প্রকাশের সময় : ৬ মার্চ, ২০২৩, ৭:৫০ পিএম

কক্সবাজারের টেকনাফ থানাধীন হ্নীলা এলাকায় অভিযান চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবাসহ জাহাঙ্গীর আলম(৪২) নামে

এক মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।
তিনি জানান,রবিবার (৫মার্চ) রাতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হৃীলা চৌধুরীপাড়াস্থ বিএম অটোগ্যাস ফিলিং ষ্টেশন সংলগ্ন দক্ষিনে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের ব্রীজের নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে নির্ভরযোগ্য সূত্রের ভিত্তিতে একটি মোটরসাইল, রেজিঃ নং-কক্সবাজার-হ-১১-২৮১৪ সহ একজন মাদক কারবারীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তিদের দেহ ও মোটরসাইকেল তল্লাশী করে ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্যক্তির পরিচয়
হৃীলা ইউনিয়নের ৩নং ওয়ার্ড পূর্ব সিকদারপাড়ার মৃত আবু শামার ছেলে
জাহাঙ্গীর আলম(৪২) বলে জানা যায়। স্থানীয় সূত্রে জানা যায় যে, ধৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী, দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেট ও অন্যান্য মাদক সংগ্রহ করে কক্সবাজারসহ বিভিন্ন এলাকার লোকজনের নিকট বিক্রয় করে থাকে। অদ্য র‌্যাবের আভিযানিক দল কর্তৃক ৩০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ বর্ণিত মাদক কারবারী ধৃত হয়।

তিনি আরো জানান, বর্ণিত মাদকদ্রব্য বেআইনী ভাবে নিজ দখলে রাখার অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা গ্রহণ ধৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ