Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

সাতক্ষীরায় সিনেমার ভিলেনের মতো স্ত্রীকে খুন করলো স্বামী

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০১৭, ৫:০৮ পিএম

সিনেমার নাম করা ভিলেনের মতো ঘরের ভেতর জোরে সাউন্ড বক্স বাজিয়ে এক সন্তানের জননীকে খুন করলো স্বামী। সাতক্ষীরার পারকুখরালি গ্রামে রোববার ভোররাতে এ ঘটনা ঘটলেও শেষ রক্ষা হয়নি ঘাতকের। পুলিশের হাতে ধরা খেয়ে হত্যা পরিকল্পনার কথা অকপটে স্বীকার করে নিয়েছে সে। ঘাতক আব্দুর রাজ্জাকের বাড়ি পারকুখরালি গ্রামে। যৌতুকের দাবী পূরণ না হওয়ায় এই হত্যাকাণ্ড।

এলাকাবাসীরা জানান, যৌতুকের দাবীতে স্বামী রাজ্জাক তার স্ত্রী জুলি (২৪) কে প্রায়ই মারধর করতো। এরই জের ধরে রাতে পাষণ্ড স্বামী তার ঘরের ভেতরে সাউন্ড বক্স জোরে বাজিয়ে স্ত্রী’র গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর সে প্রচার দেয় তার স্ত্রী স্ট্রোক করেছে। বিষয়টি এলাকাবাসিদের সন্দেহ হলে তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ জুলি’র লাশ উদ্ধার করে এবং ঘাতক স্বামীকে আটক করে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক তার স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে স্বীকার করেছে। তিনি আরো জানান, লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

ছবির ক্যাপশন-সাতক্ষীরায় ঘাতক স্বামী পুলিশের হাতে আটক ও নিহত স্ত্রী জুলি।



 

Show all comments

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ