Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির সঙ্গে আইনমন্ত্রীর সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০১৭, ৩:৩৫ পিএম

ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মোহাম্মদ আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে সাক্ষাৎ করতে তার খাসকামরায় গেছেন আইনমন্ত্রী আনিসুল হক। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় সুপ্রিম কোর্টে আসেন আইনমন্ত্রী।
এদিকে বিচারপতি মো. আবদুল ওয়াহহাব মিঞার সঙ্গে বিকালে সাক্ষাৎ করবেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নেতারা।

বিকাল ৫টায় দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি তার খাসকামরায় সাক্ষাতের জন্য সময় দিয়েছেন বলে সাংবাদিকদের জানিয়েছেন সমিতির সম্পাদক ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।
এর আগে সকালে সমিতির সভাপতি ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন সুপ্রিম কোর্টের আপিল বিভাগে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার অবস্থা জানতে চেয়ে আবেদন করেন। শুনানিতে তার সঙ্গে এ বিষয়ে খাসকামরায় দেখা করে কথা বলতে অনুরোধ জানিয়েছিলেন দায়িত্বপ্রাপ্ত প্রধান বিচারপতি।
বিচারপতি ওয়াহহাব মিঞা সে সময় বলেছিলেন, আমি নিশ্চিত, প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা তার বাসায়ই আছেন। আশা করি, এ বিষয়ে আপনারা আমার চেম্বারে আসবেন, দেখা করবেন।
বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক তিন সভাপতি ব্যারিস্টার মঈনুল হোসেন, বিএনপির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহবুব হোসেন ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এ জে মোহাম্মদ আলী এবং সাবেক বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী এ সময় আদালতে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ