Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

তুফান মুন্নি ফের রিমান্ডে

ধর্ষণ ঘটনায় উত্তপ্ত বগুড়া

| প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

‘বগুড়ার বাপজান’ মতিনের সমর্থনে ধর্মঘটের হুমকি
মহসিন রাজু, বগুড়া থেকে : বগুড়ায় চাঞ্চল্যকর তরুনী ধর্ষণ মামলায় সরাসরি অভিযুক্ত হঠাৎ বড়লোক তুফান সরকার (২৮) কে গ্রেফতার শ্রমিকলীগ থেকে তাকে বহিষ্কার , তার বড় ভাই আন্ডার ওয়ার্ল্ড অধিপতি ও ‘বগুড়ার বাপজান’ হিসেবে খ্যাতিমান হয়ে ওঠা মতিন সরকারকেও যুবলীগের শহর কমিটির যুগ্ম সম্পাদকের পদ থেকে বহিষ্কারকে ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে বগুড়া। একদিকে বগুড়া জেলা আওয়ামীলীগের সর্বস্তরের আদর্শিক নেতা ও কর্মি অন্যদিকে মতিন ও তুফানদের ক্যাডার বাহিনীর মুখোমুখি পরিষ্কার অবস্থান ক্ষমতাসীন দলে নতুন মেরু করণের সুচনার লক্ষণ পরিষ্কার হয়ে উঠেছে বলে মনে করছেন কেউ কেউ !
বগুড়া জেলা আওয়ামীলীগের বেশ কয়েকজন প্রবীন রাজনীতিবিদ ইনকিলাবের কাছে স্বীকার করেন , ৭৫ পুর্ব বগুড়ার রাজনীতিতে সেই সময়কার চাঞ্চল্যকর যুবলীগ নেতা রানা, খসরু, শাহেদ চক্রের অপকর্মের কারণে যেভাবে সারাদেশে তৎকালীন আওয়ামী লীগের জনপ্রিয়তা ক্ষুন্ন করেছিল আজকের দুর্বৃত্তরাও একই ভাবে দলের ভাবমুর্তি নষ্টের খেলায় মেতে উঠেছে।
পরিবহন ধর্মঘটের হুমকি ঃ
যুবলীগ থেকে সদ্য বহিষ্কার হওয়া গড ফাদার ধর্ষক তুফান সরকারের বড় ভাই মতিন সরকারের বিরুদ্ধে মিডিয়ায় ধারাবাহিক ভাবে খবর প্রকাশের প্রতিবাদ এবং এটাকে মতিন সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র আখ্যাদিয়ে এসব অপপ্রচার বন্ধের আহŸান জানিয়েছেন তারই ঘনিষ্ট সহযোগি পরিবহন শ্রমিক মালিক সংগঠনের যৌথ কমিটির সভাপতি মোহাম্মদ আব্দুল মান্নান ওরফে (ফেম মান্নান )। তিনি পরিবহণ ধর্মঘট আহŸান এবং অন্যান্য কঠিন কর্মসুচি ঘোষণা করবেন।
আওয়ামীলীগের সন্ত্রাস বিরোধি সমাবেশ ঃ
এদিকে ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে সব ধরনের সন্ত্রাস , চাঁদাবাজী ,খুন ধর্ষণসহ সব ধরণের অপরাধের বিরুদ্ধে এবং সন্ত্রাসীদের কোন ধরণের ছাড় না দেবার দাবীতে বগুড়া জেলা আওয়ামীলীগ আজ সমাবেশ ডেকেছে। বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি বগুড়ার জৈষ্ট রাজনীতিবিদ মমতাজ উদ্দিন সমাবেশ সফল করার জন্য সর্বস্তরের নেতা কর্মিদের প্রতি আহ্বান জানিয়েছেন।
তয় দফায় দু’দিনের রিমান্ডে তুফান ও রুমকি :
বগুড়ার চাঞ্চল্যকর তরুনী ধর্ষণ, নির্যাতন মামলার আসামি তুফান সরকার, তুফানের শ্যালিকা ও পৌর ক্উান্সিলর মারজিয়া হাসান রুমকিকে আদালতে ৩য় বারের মত হাজির করে আবারো ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ২দিনের রিমান্ড মঞ্জুর করেছে বলে জানিয়েছেন এই চাঞ্চল্যকর মামলাটির তদন্ত কর্মকর্তা বগুড়া সদর থানার ওসি ( অপারেশন ) আবুল কালাম আজাদ। এদিকে একই মামলার অপর আসামি তুফানের অন্যতম সহযোগি মুন্না অপরাধ স্বীকার করে বিচারিক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে ।
ধর্ষণের আলামত মিলেছে ঃ
গতকাল সাংবাদিকদের এক প্রশ্নের ওসি আবুল কালাম আজাদ বলে বলেন , তুফানের দ্বারা ধর্ষিতা তরুনীর ডাক্তারী পরীক্ষার ফলাফলে তাকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রধাণ ডাক্তার সাইফুল ইসলাম এই পরীক্ষার ফলাফল শুক্রবার তদন্তকারী কর্মকর্তা হিসেবে তার কাছে পাঠিয়েছে বলেও জানান তিনি ।
উল্লেখ্য বগুড়ার আন্ডার ওয়ার্ল্ডের অন্যতম গড ফাদার বগুড়ার ‘বাপজান খ্যাত’ মতিন সরকারের ছোট ভাই শ্রমিকলীগ থেকে সদ্য বহিষ্কৃত তুফান সরকার সোনালী আকতার নামে এক সুন্দরী তরুনীকে ভালো কলেজে ভর্তি করা সহ উন্নততর জীবনের প্রতিশ্রæতি দিয়ে ১৭ জুলাই নিজ বাড়িতে ডেকে নিয়ে দিনভর ধর্ষণ করে। ঘটনাটি জানাজানি হলে তুফানের স্ত্রী আশামনি, আশামনির বোন পৌর কাউন্সিলর মারজিয়া হাসান রুমকি ও তার মা’ রুমি খাতুন ধর্ষিতা তরুনী ও তার মা’ মুন্নিকে তাদের বাড়িতে তুলে এনে তাদের পোষ্য ক্যাডারদের দিয়ে নির্যাতন ও শ্লীলতাহানী ঘটায় , পাশাপাশি নাপিত ডেকে নির্যতিতা মা’ ও মেয়ের মাথা মুড়িয়ে দেয়। তারপর পুরো ঘটনা চেপে যাওয়া এবং ২৪ ঘন্টার মধ্যে বগুড়া ছেড়ে চিরতরে চলে যাওয়ার শর্তে সাদা কাগজে সই নিয়ে ছেড়ে দেয় ।



 

Show all comments
  • Wasif Muhammad ৫ আগস্ট, ২০১৭, ১১:৪২ এএম says : 0
    এরা কিভাবে রাজনিতী করতে পারে, এদের ক্রসফায়ার দেয়া হোক। আর রাজনীতিতে নিশিদ্ধ করা হোক
    Total Reply(0) Reply
  • Abdur Amja ৫ আগস্ট, ২০১৭, ১১:৪৩ এএম says : 0
    Nothing will happen to them
    Total Reply(0) Reply
  • Monir ৫ আগস্ট, ২০১৭, ১১:৫৭ এএম says : 0
    This sickness must be stopped. No human should suffer like this let alone a helpless mother daughter. I can not imagine in a country where women prime minister, women speaker of parliament including powerful opposition leader.
    Total Reply(1) Reply
    • mohammad ali ৫ আগস্ট, ২০১৭, ৭:০৬ পিএম says : 4
      d r munir, i also agree 2 u not only woman pm, opposition leader, many many women r now holding big big post. they shout a little???

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ