Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে বিএনপির সদস্য সংগ্রহ উদ্বোধন

| প্রকাশের সময় : ২৯ জুলাই, ২০১৭, ১:৪৬ এএম

ধামরাই (ঢাকা ) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই উপজেলা বিএনপির উদ্যোগে নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের উদে¦াধন করেন জাতীয় মহিলাদলের সাধরন সম্পাদক ও সাবেক এমপি সুলতানা আহাম্মেদ। গতকাল শুক্রবার ঢাকা-আরিচা মহাসড়কের পাশে বাথুলী বাসষ্ট্যান্ডে কার্যক্রম অনুষ্ঠান হয়।
এসময় সুলতানা আহম্মেদ বলেন, বর্তমানে অনির্বাচিত সরকারের আমলে সারা দেশেএখন জান মালের কোন নিরাপত্তা নেই, দেশে গুম, খুন বেড়েই চলছে , দ্রব্য মুল্যর দাম লাগামহীন। রাস্তা ঘাট ও উন্নয়ন হয়েছে বি এন পির আমলে। দীর্ঘদিন ধরে আমরা অনেক জুলুম, নির্যাতন ও অন্যায় অত্যাচার সহ্য করে আসছি। সামনে আমাদের ঘুরে দাঁড়াবার সময় আসছে। তাই আমরা সবাই একত্র হয়ে বিএনপির দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করি। এতে সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির যুগ্ন সম্পাদক ফরহাদ হোসেন । এ সময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান তালুকদার , ঢাকা জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, ঢাকা জেলা মহিলাদলের আহবায়ক সাবিনা ইয়াসমিন, ধামরাই উপজেলার মহিলাদলের নেত্রী আমিনা লায়লা কাউকাব, পৌর মহিলাদলের সভাপতি সুলতানা খন্দকার ,সাধারণ সম্পাদক আমেনা আক্তার, বিএনপির নেতা সোবাহান,ও ছাত্রদলের নেতা আশিকুর ইসলাম প্রমুখ। এছাড়াও চৌহাট এলাকায় নতুন সদস্য সংগ্রহ ও নবায়নের কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধামরাইয়

১৩ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ