Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিল্লী গেলেন এরশাদ

| প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এমপি ৫ দিনের সফরে গতকাল দিল্লির উদ্দেশ্যে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেছেন। তার সফর সঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় ও মেজর মোঃ খালেদ আখতার (অবঃ)।
হুসেইন মুহম্মদ এরশাদকে বিদায় জানাতে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেনÑ জাতীয় পার্টির কো-চেয়ারম্যান- সাবেক মন্ত্রী জি এম কাদের, প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম ও সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, পার্টির ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, পাটির ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম সেন্টু, সেলিম ওসমান এমপি, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সফিক, সাংগঠনিক সম্পাদক ফকরুল ইসলাম শাহজাদা ও যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম প্রমুখ নেতৃবৃন্দ।



 

Show all comments
  • S. Anwar ২৩ জুলাই, ২০১৭, ৮:৩৪ এএম says : 0
    দিল্লী গেলেন এরশাদ লাড্ডু খাওয়ার জন্য। তারপর দিল্লী থেকে এসে পস্তাবেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ

১৬ আগস্ট, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ