Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এরশাদ শঙ্কামুক্ত নন: জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুলাই, ২০১৯, ৩:০৮ পিএম

রোববার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন তার ভাই ও জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান জি এম কাদের। তিনি বলেন, অযথা অনেক গুজব সারা দেশের মানুষের মধ্যে উৎকণ্ঠা বাড়িয়েছে। এরশাদের সব শেষ শারীরিক অবস্থার খবর তারাই জানিয়ে দেবেন বলেও জানান এই নেতা। আজ সকালে সিএমএইচ ঘুরে এসে জি এম কাদের দুপুর বেলা ১টায় বনানী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসে জি এম কাদের এসব কথা জানান। এ সময় সঙ্গে ছিলেন মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ। 

ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, এরশাদের শারীরিক অবস্থার অবনতি হলে আইএসপিআর থেকে জানানো হবে। যতক্ষণ না জানাবে, ততক্ষণ অবধি তার শারীরিক অবস্থা স্থিতিশীল আছে, ধরে নিতে হবে। 

ফুসফুসের সংক্রমণ ক্রমশ সেরে উঠলেও কিডনি জটিলতা দেখা দেয়ায় হুসেইন মুহম্মদ এরশাদকে  চিকিৎসকরা এখনো শঙ্কামুক্ত বলছেন না বলে জানান জিএম কাদের।

জি এম কাদের বলেন, তার বয়স হয়েছে, সে বয়সে শারীরিক জটিলতার দিকটি বিবেচনায় চিকিৎসকরা এখনো তাকে শঙ্কামুক্ত বলছেন না৷ তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ