Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রহস্যজনকভাবে নিখোঁজের পর বগুড়া ইনডিপেনডেন্ট মডেল স্কুল অ্যান্ড কলেজের ৫ ছাত্রকে উদ্ধার করল আশুলিয়া পুলিশ

প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০০ এএম, ১১ জুলাই, ২০১৭

বিশেষ সংবাদদাতা , বগুড়া থেকে ঃ রহস্যজনকভাবে নিখোঁজের ২০ ঘন্টা পর বগুড়ার ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজ এর ৫জন ছাত্রকে উদ্ধার করেছে পুলিশ । গতকাল সোমবার ঢাকার আশুলিয়া থানা পুলিশ তাদের উদ্ধার করে। এরা সকলেই ওই প্রতিষ্ঠানের আবাসিক হলের ছাত্র । রবিবার সন্ধ্যা থেকে তারা নিখোঁজ হয় । 

জানা গেছে ,রোববার সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে তন্ময়, আলিফ, হুযাইফা, ফারুক ও হৃদয় নামের ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজের আবাসিক হলের ওই ৫ জন ছাত্র প্রতিদিনের ন্যায় স্কুলগেটের সামনে মুদির দোকানে খাবার কিনতে যায় । কিন্তু তারা পরে আর স্কুল আবাসিকে ফিরে আসেনি।এদের মধ্য ২জন ৮ম শ্রেণী ও অপর ৩জন ৯ম শ্রেণীতে অধ্যায়নরত। ঘটনার পর পরই নিখোজ ছাত্রদের জন্য সম্ভাব্য সকল স্থানে খোজা খুজির এক পর্যায়ে তাদের সন্ধান না পাওয়ায় বিষয়টি তাদের অভিভাবকদেরকে অবহিত এবং থানায় জিডি করেন অধ্যক্ষ মোহাম্মদ আলী।
পুলিশ জিডির পর পরই তৎপর হয় পুলিশ এবং নিখোঁজ ছাত্রদের খোঁজে অভিযান শুরু করে । অভিযানের এক পর্যায়ে সোমবার ভোরে পুলিশ নিশ্চিত হয় যে ওই নিখোজ ৫ ছাত্র রাতে শিবগঞ্জ উপজেলার মহাস্থান এলাকার একটি বাড়ীতে অবস্থান করছিল । বিভিন্ন সূত্র মারফত নিশ্চিত হবার পর পুলিশ এ ঘটনায় দেশের বিভিন্ন থানায় জরুরী বার্তা প্রেরন করে । এদিকে গতকাল বিকালে বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তীর সাথে যোগাযোগ করো হলে তিনি জানান, বগুড়ার ইনডিপেনডেন্ট মডেল স্কুল এ্যান্ড কলেজ এর ৫জন ছাত্রকে উদ্ধার করা হয়েছে। সোমবার বিকালে ঢাকার আশুলিয়া থানা পুলিশ তাদের উদ্ধার করে । তিনি আরো জানান, কঠোর অনুশাসন এবং কর্তৃপক্ষের কঠোরতার কারনে অতিষ্ঠ হয়ে ওই ৫ছাত্র সেচ্ছায় হল থেকে পালিয়ে গিয়েছিল । শেষ খবর পর্যন্ত তাদেরকে পুলিশী নিরাপত্তা ব্যবস্থায় বগুড়া ফেরত আনা হচ্ছিল বলে সাংবাদিকদের জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ