Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে নিখোঁজের তালিকায় ৭ যুবক

প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহে ৭ যুবকের নিখোঁজের তালিকা তৈরি করেছে পুলিশ। দীর্ঘদিন যাবৎ এসব যুবকের কোনো হদিস না পেয়ে সংশ্লিষ্ট থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে তাদের পরিবার।
এ ঘটনায় উদ্বিগ্ন পরিবার তাদের অপেক্ষায় দিন গুনছেন। কেন এবং কী কারণে এসব যুবক অনেক দিন যাবৎ নিখোঁজ রয়েছেন তারা কোনো উগ্রপন্থি সংগঠনের সঙ্গে জড়িয়ে পড়েছে কি না এসব বিষয়সমূহও খতিয়ে দেখছে পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের তথ্যানুযায়ী নিখোঁজ যুবকরা হলেনÑগফরগাঁও উপজেলার ধামাইল গ্রামের আবুল হোসেনের ছেলে ফরহাদ মিয়া (১৫), ধোবাউড়া উপজেলার গোপিনপুর গ্রামের মুজাহিদুর রহমান (১৩), ফুলবাড়ীয়া উপজেলার জোরবাড়িয়া গ্রামের আবুল হোসেনের ছেলে সাখাওয়াত হোসেন (২৮), একই উপজেলার ভবানীপুর টানপাড়া গ্রামের আব্দুল জলিলের ছেলে জহিরুল ইসলাম (১৬), কৈয়ারচালা গ্রামের রফিজ উদ্দিনের ছেলে মো: নায়েদুল্লাহ (১২)।
এছাড়া ভালুকা উপজেলায় বসবাস করা শুভ্রা কুবি ২০১৬ সালের ১৮ এপ্রিল এক সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, তাদের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার বড়গজনী গ্রামে। তার ভাই রাজেশ কুবি (২৪) নিখোঁজ রয়েছেন।
একইভাবে হালুয়াঘাট থানায় গত বছরের ২৩ মার্চ স্থানীয় আকনপাড়া গ্রামের ব্যবসায়ী রিপন সাহা এক সাধারণ ডায়েরিতে উল্লেখ করেন, কক্সবাজার জেলার উখিয়া থানার আব্দুর রহমান যতি (২৮) নামে একজন নিখোঁজ রয়েছেন।
ময়মনসিংহের অতিরিক্ত জেলা পুলিশ সুপার (ডিএসবি) নূরে আলম জানান, গত এক বছর যাবৎ এরা নিখোঁজ রয়েছে। কিন্তু তারা আদৌ কোন জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত হয়েছে কি না সেটি যাচাই-বাছাই করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহে নিখোঁজের তালিকায় ৭ যুবক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ