Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফরহাদ মজহার দ্রুত উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ- হাছান মাহমুদ

| প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিশিষ্ট লেখক, কলামিস্ট ফরহাদ মজহারকে ‘দ্রুত উদ্ধারে’ মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবিরসহ বিএনপি নেতারা হতাশ হয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।
গতকাল বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ন্যাপ-ভাসানী নামের একটি রাজনৈতিক দলের ‘সন্ত্রাস-জঙ্গিবাদ নির্মূলে বর্তমান সরকারের অবদান’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। এম এ ভাসানীর সভাপতিত্বে এ আলোচনা সভাটি হয়।
সভায় হাছান মাহমুদ বলেন, ফরহাদ মাজারের নিখোঁজ হওয়ার ঘটনায় বিএনপি নেতারা আশা করেছিলেন এটা নিয়ে তারা রাজনীতি করবেন। কিন্তু তাড়াতাড়ি তিনি উদ্ধার হওয়ায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর, রুহুল কবিরসহ বিএনপি নেতাদের বক্তব্যে মনে হচ্ছে তারা হতাশ হয়েছেন।
ফরহাদ মজহার অপহৃত হওয়ার ঘটনায় বিএনপি নেতারা জড়িত থাকতে পারে জানিয়ে হাছান মাহমুদ বলেন, আদালতে ফরহাদ মাজহারের দেয়া বক্তব্যে বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য কোন চক্র তাকে অপহরণ করতে পারে। তিনি বলেন, সরকারকে বেকায়দায় ফেলতে চায় বিএনপি। তাই ফরহাদ মাজহারকে অপহৃত করার পিছনে বিএনপি নেতাদের হাত থাকতে পারে। এর জন্য সরকারকে আমি অনুরোধ করবো এই ঘটনায় বিএনপি নেতারা জড়িত আছে কিনা তা তদন্ত করে দেখার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ